কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)
মাননীয় উপদেষ্টা
শেখ বশিরউদ্দীন
মাননীয় উপদেষ্টা<...
বিস্তারিত
সচিব
সচিব, বাণিজ্য মন্ত্রণালয়
দুদক ১০৬
জরুরি সেবা ৯৯৯
নাগরিক সেবা ৩৩৩
শিশু সহায়তা ১০৯৮
নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে ১০৯
ভোক্তা অধিকার ১৬১২১
সরকারি কর্মচারী ব্যবস্থাপনা পদ্ধতি (GEMS)