Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৯ জানুয়ারি ২০২৪

প্রধানমন্ত্রীর আস্থার মর্যাদা রাখতে চাই-বাণিজ্য প্রতিমন্ত্রী


প্রকাশন তারিখ : 2024-01-27

বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা ও বিশ্বাস রেখে বাণিজ্য মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন তা সততা-নিষ্ঠার সাথে পালন করে আস্থার মর্যাদা রাখতে চান বলে জানিয়েছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু।

আজ টাঙ্গাইলে নিজ নির্বাচনী এলাকা দেলদুয়ার ও নাগরপুরে উপজেলা প্রশাসন আয়োজিত পৃথক নাগরিক সংবর্ধনা ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বাণিজ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করে আহসানুল ইসলাম টিটু বলেন, নাগরপুর-দেলদুয়ারবাসী নিকট আমি কৃতজ্ঞ এবং চিরঋণী। দুই উপজেলার মানুষ নির্বাচনে ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য নির্বাচিত করেছেন। এরপর প্রধানমন্ত্রী প্রতিমন্ত্রী বানিয়েছেন। রাজনৈতিক জীবনে আমার আর চাওয়া পাওয়া নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা ও বিশ্বাস নিয়ে দায়িত্ব দিয়েছেন তার যথাযথ ভাবে পালন করাই এখন মূল লক্ষ্য।

বাণিজ্য প্রতিমন্ত্রী জানান, আসন্ন রমজান মাসে টিসিবির মাধ্যমে এককোটি ফ্যামিলি কার্ডধারীদের পাঁচটি পণ্য দুই দফা ভুর্তুকি মূল্যে দেয়া হবে। রমজানকে কেন্দ্র করে দেশে নিত্যপ্রয়োজনীয় পণ্যের যথেষ্ট মজুত আছে। এসময় কৃত্রিম সংকট তৈরি করে বাজার অস্থিতিশীল না করার জন্য সকল ব্যবসায়ীদের আহবান জানান। বিস্তারিত.....