কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)
মাননীয় উপদেষ্টা
শেখ বশিরউদ্দীন উপদেষ্টা বাণিজ্য মন্ত্রণালয়
বিস্তারিত
সচিব
মাহবুবুর রহমান সচিব বাণিজ্য মন্ত্রণালয়
দুদক ১০৬
জরুরি সেবা ৯৯৯
নাগরিক সেবা ৩৩৩
শিশু সহায়তা ১০৯৮
নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে ১০৯
ভোক্তা অধিকার ১৬১২১
সরকারি কর্মচারী ব্যবস্থাপনা পদ্ধতি (GEMS)